নারী আজ তার দেহকে Expression করার জন্যে Contest এ নেমেছে।

কলেজের দেয়ালে লেখা ছিল,
হে যুবক বিয়েতে তোমার আগ্রহ নেই কেন ?
পরদিন জবাবে কোন এক যুবক লিখলো,
সস্তায় যদি বাজারে দুধ পাওয়া যায়,
তবে কষ্ট করে গাভী পালনের কি দরকার!
নারী আজ তার দেহকে Expression করার জন্যে Contest এ
নেমেছে।
যুবকরা তাদের দেখে নিজের মনের কামবাসনা পূরণ করে
নিচ্ছে।
নারী চলতে চায় পশ্চিমাদের নোংরা কালচারে।
নারীকে আজ বেপর্দায় যুবকেরা রাস্তাঘাটে,বাজা
রে,মার্কেটে,ইন্টারনেটে,ফেসবুকে বিনা-পয়সায়
দেখতে পেলে,
টাকা খরচ করে বিয়ে করার কি দরকার?
নারী আজকে বেহায়াপনায় লিপ্ত হয়ে নিজের অমূল্য
সম্পদ সস্তায় বিলিয়ে দেয়,
যার কারনে যুবকদের মাঝে বিয়ের আগ্রহ কমবে এটাই
স্বাভাবিক।
হে নারী তুমি মহা মূলবান!
তবে কেন বেপর্দায় ঘরের বাহির হবে?
কেন নিজের সৌন্দর্য বিনা-পয়সায় পরপুরুষকে দেখাবে?
কেন সস্তায় নিজেকে বিলিয়ে দিবে?
তাই একজন নারীর চরিএ এমন হওয়া উচিৎঃ
"আমি মুসলিম পর্দা আমার পরিচয় এবং আমার
সৌন্দর্য,আমার সতীত্ব কেবল আমার স্বামীর জন্যে।
কোন পরপুরুষের জন্যে নয়"।
তবেই নারী হবে সম্মানের অধিকারী।
নারী হবে তার স্বামীর কাছে শ্রেষ্ঠ সম্পদ।


নারী আজ তার দেহকে Expression করার জন্যে Contest এ নেমেছে। নারী আজ তার দেহকে Expression করার জন্যে Contest এ নেমেছে। Reviewed by poland Trending now Trends on 3:02 AM Rating: 5

No comments:

Powered by Blogger.