একটা সাবলীল মুচকি হাসি দিয়ে বললেন, আমার আসলে গাড়ির প্রতি তেমন আকর্ষণ বা লোভ নেই।

আমি বাইক চালাতে পছন্দ করি, তবে আপনাদের ধন্যবাদ আমাকে এই উপহার দেওয়ার জন্য । কিন্তু আমার অনুরোধটি রাখতে হবে। আমার নড়াইল হাসপাতালে একটি এম্বুল্যান্স খুব প্রয়োজন ।
আমাকে উপহার দেওয়া 5 কোটি টাকার গাড়ির পরিবর্তে এই টাকা দিয়ে আমার নড়াইল হাসপাতালের জন্য একটি সর্বাধুনিক এম্বুল্যান্স দিয়ে দিন। এতে আমার এলাকার সাধারণ মানুষ উপকৃত হবেন।
কথাটি শুনার পর নিরব স্তব্ধ সকলেই, কারো চোখের কোন যেন ভেজা মনে হলো ।
কেনা হলো অত্যাধুনিক এম্বুল্যান্স, গায়ে লিখে দেওয়া হলো "নড়াইল এক্সেপ্রস এম্বুল্যান্স " ।
--
আমাদের দেশে প্রত্যেকটি প্রান্তরে দরকার এমন একজন মাশরাফি
--
স্যালুট তোমায় বস, মাশরাফি মানেই এক টুকরো বাংলাদেশ, মাশরাফি মানেই ষোল কোটি বাংলাদেশি, মাশরাফি মানেই মানবতার প্রতিচ্ছবি ।
একটা সাবলীল মুচকি হাসি দিয়ে বললেন, আমার আসলে গাড়ির প্রতি তেমন আকর্ষণ বা লোভ নেই। একটা সাবলীল মুচকি হাসি দিয়ে বললেন, আমার আসলে গাড়ির প্রতি তেমন আকর্ষণ বা লোভ নেই। Reviewed by poland Trending now Trends on 12:54 PM Rating: 5

No comments:

Powered by Blogger.