আমার আব্বু খুব দুষ্টু প্রকৃতির মানুষ ছিল।

 সব সময় মজা করতে পছন্দ করতেন। অনেক আড্ডাবাজ ছিলেন। অনেক মজার মজার গল্প করতে পারতেন। যেকোনো মানুষকে পটাতে ওস্তাদ ছিলেন। খুব মজার রান্না করতে পারতেন এবং মানুষকে খাওয়াতে খুব ভালবাসতেন। আমার স্কুল ক্লাসমেট মুহাম্মদ মোবারক হোসেন সুমন প্রায় আব্বার সাথে গল্প করতে আসতো একপাল বন্ধু নিয়ে। একসময় আমার আব্বু বই প্রচ্ছদ করে অনেক নাম কামিয়েছিলেন।তোরা বাংলা একাডেমীর অনেক বইতে প্রচ্ছদকার হিসাবে আমার আব্বু 'আবদুর রোউফ সরকারের' নাম দেখতে পারবি। HSCতে আমাদের পাঠ্য বই লালসালুর প্রচ্ছদ আমার আব্বু করেছেন ছাত্র অবস্থায়। আব্বু ক্রিকেটও ভাল খেলতেন। কবিতা আবৃতি যুবক অবস্থায় খুব ভাল করে করতে পারতেন। আমার সাথে তার সম্পর্ক বন্ধুর মতো ছিল। তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। সবচেয়ে বেশি যে গুনটা তার থেকে শিখেছি, তা হচ্ছে সততা। ভাল মন্দ মিলেই মানুষ। কিন্তু তার মৃত্যুর পর অনেকে কান্না করেছে এবং অনেকে বলেছে সে একজন ভাল মানুষ ছিল। আজ তার কথা অনেক মনে পড়ছে। তাই তোদের কাছে তার কথা শেয়ার করলাম।
আমার আব্বু খুব দুষ্টু প্রকৃতির মানুষ ছিল। আমার আব্বু খুব দুষ্টু প্রকৃতির মানুষ ছিল। Reviewed by poland Trending now Trends on 9:21 PM Rating: 5

No comments:

Powered by Blogger.