প্রবাসীদের বিয়ে প্রসঙ্গে ফেসবুক লাইভে এসে আবারো ঝড় তুললেন স্কুলের এই সহক...



প্রবাসীদের বিয়ে প্রসঙ্গে ফেসবুক লাইভে এসে আবারো ঝড় তুললেন স্কুলের এই সহকারী শিক্ষিকা !(ভিডিও)প্রবাসীদের নিয়ে কিছু কথা একটু সময় নিয়ে দেখবেন।

“ডিয়ার আধুনিক আপু,

তোমরা প্রবাসীদের বিয়ে করতে হবেনা; এদেশের গ্রাম্য ক্ষ্যাত মেয়ে গুলোর মানসিকতা তোমাদের থেকেও অনেক উন্নত। তবে এটা মনে রেখো… প্রবাসী শব্দটা না থাকলে তোমার ঠোঁটে দামী লিপিষ্টিক, আর সোনার গয়না গায়ে উঠবেনা। এই প্রবাসী ক্ষ্যাত মানুষ গুলো আছে বলেই হাতে দামী ফোন নিয়ে ঢং করতে পারো…. শপিং মলে ট্যাগ না দেখে জামা কিনতে পারো।.
এই মানুষ গুলো আছে বলেই লাম্বা নখে নেলপালিশ লাগিয়ে রাস্তায় হেলে দুলে হাঁটতে পারো, এরা না থাকলে কোমরে ঘামচা বেঁধে শহরের আবর্জনা পরিষ্কারের কাজ করতে হতো পেটের জন্য।.
“না” এই ক্ষ্যাত মানুষ গুলোকে বিয়ে করতে হবেনা; এদেশে অসংখ্য র্স্মাট ছেলে আছে, এবং তাদের হাতে অফুরন্ত সময় আছে তোমাদের দেওয়ার জন্য। এবং তারা হাওয়া খাইয়ে বাঁচিয়ে রাখতে পারবে তোমাদের।
তবে এটা মনে রেখো… এই ক্ষ্যাত প্রবাসী গুলো আছে বলেই, হালকা রোদে মাথার উপরে ঢং দেখিয়ে ছাতা ধরে হাঁটতে পারো। এই মানুষ গুলো না থাকলে চেহারায় মেকাপের বদলে চিতি পড়ে যেতো…
যৌণতা শুধু তোমাদেরই নেই; সারা দিন রোদে পুড়ে ক্ষ্যাত হয়ে যাওয়া ঐ প্রবাসী মানুষ গুলোরও আছে। কিন্তু তারা যৌণতাকে দিনের পর দিন কবর দিয়ে তোমাদের ঢং করার সুযোগ করে দিচ্ছে। আর চোখে মোটা চশমা লাগিয়ে তাদের ছোট করছো…
“না” তোমার অধিকার নেই দেশের সোনার ছেলেদের ছোট করে কথা বলার… প্রয়োজনে অন্য ব্যবস্থা করো; এদেশে পতিতা পল্লীর অভাব নেই। এটাও মনে রেখো একটা প্রবাসী এদেশের এগিয়ে নেওয়ার একটি সচল চাকা। এদের বিয়ে করতে হবেনা; সম্মান করতে না পারো চুপ থাকো। অতী ঢং কাঁকের ও সহ্য হয়না।
প্রবাসীদের বিয়ে প্রসঙ্গে ফেসবুক লাইভে এসে আবারো ঝড় তুললেন স্কুলের এই সহক... প্রবাসীদের বিয়ে প্রসঙ্গে ফেসবুক লাইভে এসে আবারো ঝড় তুললেন স্কুলের এই সহক... Reviewed by poland Trending now Trends on 12:42 AM Rating: 5

No comments:

Powered by Blogger.